গৃহবধুকে ধর্ষনের অভিযোগে পিরোজপুরে যুবক গ্রেপ্তার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, December 24, 2019

গৃহবধুকে ধর্ষনের অভিযোগে পিরোজপুরে যুবক গ্রেপ্তার


মো.বাদল বেপারী,পিরোজপুর : পিরোজপুর সদরের একপাই জুজখোলা এলাকায় এক গৃহবধুকে ধর্ষনের দায়ে একই এলাকার ইকবাল হোসেন মোল্লা লিংকন নামের যুবককে  গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার ওই গৃহবধূ লিংকনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে রাতেই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার ভোরে ওই লিংকনকে আসামী করে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষন) মামলা দায়ের করেছে গৃহবধু। আসামী একই এলাকার আশ্রাফ আলী মোল্লার ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে ঘটনার দিন গত ১০ অক্টোবর রাতে শাশুরী ও তার পুত্র সন্তানকে নিয়ে মাঝ ঘরের আলাদা দুটি খাটে ঘুমিয়ে পড়ে। বেড়াতে আসা মামাতো দেবর লিংকন ঘরের বারান্দায় ঘুমাতে যায়। সবাই ঘুমিয়ে পড়ার পর মধ্য রাতে লিংকন ঘরের ভিতর ঢুকে মুখ চেপে ধরে গৃহবধুকে জোড় করে ধর্ষন করে। এর পর থেকে পূর্বের ঘটনা উল্লেখ করে তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বলে তাকে প্রায়ই কু-প্রস্তাব দিতে থাকে। গত কয়েকদিন ধরে লিংকন গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষনের চেষ্টা করলে শাশুরী ও চাচা শশুরকে ঘটনাটি খুলে বলে। তারা গতকাল সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। এর পর পরই পিরোজপুর সদর থানা পুলিশ সোমবার রাতেই লিংকনকে গ্রেপ্তার করে।

পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাদল বলেন, আসামীকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here