মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যের বাড়িতে দুধর্ষ ডাকাতি - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 22, 2019

মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যের বাড়িতে দুধর্ষ ডাকাতি

বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ার ছোটমাছুয়া গ্রামে সাবেক ইউপি সদস্য আলতাফ আকনের বাড়িতে শুক্রবার গভীর রাতে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ১০/১৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে দোতালা বিল্ডিংযের পিছনের বেলকুনির গ্রীল কেঁটে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে গৃহকর্তাসহ চার জনকে জিম্মি করে স্টীলের আলমারী, ওয়াড্রপ ভেঙ্গে ২৫ ভরি স্বর্ণালংঙ্কার, ৩টি মোবাইল সেট ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নেয়। পরে তাদের ডাক-চিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে মূহুর্তের মধ্যে ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে ওই রাতেই টহলরত তুষখালীর ফাড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
গৃহকর্তা আলতাফ আকন জানান. প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পরেন। গভীর রাতে ডাকাত দলের কোন সদস্য প্রথমে বাড়ির পেছনের নিচ তলার বেলকুনির গ্রীলের দুটি রড ভেঙে ভিতরে প্রবেশ করে বাহিরে রেব হবার গ্রীলের তৈরী দরজার ছিটকানি ভেঙে ফেলে। শব্দ শুনে আমার সজাগ হয়ে যাই। এর পর মূহুর্তের মধ্যে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। ঘরের পেছনের কাঠের দরজা দেয়া ছিলো না খোলা ছিলো এটা মনে করতে পারছি না। সাথে সাথেস্টীলের আলমারী, ওয়াড্রপ ভেঙ্গে ২৫ ভরি স্বর্ণালংঙ্কার, ৩টি মোবাইল সেট ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নেয়। ইতোমধ্যে বিভিন্ন দিকের লোকজনের একটা সারা পরে যায়। তখনই সামনের দরজা দিয়ে ডাকাতরা বীরদর্পে চলে যায়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, রাতে টহল পুলিশ  ও সকালে থানা পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here