মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের পূণঃযাচাই-বাছাই শুরু হচ্ছে কাল বুধবার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, December 31, 2019

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের পূণঃযাচাই-বাছাই শুরু হচ্ছে কাল বুধবার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা থেকে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় পাঠানো ‘ক’ তালিতাভুক্ত ৩‘শ মুক্তিযোদ্ধাদের পুণঃরায় যাচাই-বাছাই শুরু হচ্ছে কাল ১ জানুয়ারি-২০২০ বুধবার।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিভিন্ন অনিয়ম ও অভিযোগ ওঠার কারনে বাতিল হওয়া পূর্বের তালিকা পুণঃরায় যাচাই-বাছায়ের জন্য কাল অফিস চলাকালীন সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্যালয় ৩ সদস্য বিশিষ্ট কমিটির সামনে আবারও ‘ক’ তালিতাভুক্ত আবেদনকৃত মুক্তিযোদ্ধাদের সকল প্রমান পত্রসহ উপস্থিত হতে হবে।
উপজেলার তুষখালী ও ধানীসাফা ইউনিয়নের আবেদনকারী ১ জানুয়ারী, মিরুখালী ও দাউদখালী ২ জানুয়ারী, মঠবাড়িয়া, টিকিকাটা ও বেতমোর রাজপাড়া ৩ জানুয়ারী, আমড়াগাছিয়া, সাপলেজা ও হলতা গুলিসাখালী ৪ জানুয়ারী, বড়মাছুয়া ও মঠবাড়িয়া পৌরসভা ৫ জানুয়ারী মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই করার গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, পূর্বে পাঠানো তালিকা নানা অনিয়ম ও অভিযোগ ওঠায় পূণঃরায় যাচাই-বাছাই করার জন্য মন্ত্রণালয় থেকে নির্দেশ এসেছে। সম্পূর্ণ নিয়ম-নীতি মেনে স্বচ্ছ ভাবে যাচাই-বাছাই করে তালিকা সংশ্লিষ্ট মন্ত্রণালয় পাঠানো হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here