মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগ : বিচারের নামে জুতাপেটা ! - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 22, 2019

মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগ : বিচারের নামে জুতাপেটা !


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় নাসির উদ্দিন (৩৯) নামে  এক ব্যক্তির বিরুদ্ধে এক প্রতিবন্ধি নারী (২৫) কে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকা জুড়ে ব্যপক তোলপাড় চলছে। নাসির উদ্দিন উপজেলার টিকিকাটা ইউনিয়নের ৮নং ওয়ার্ড চৌকিদার আঃ খালেক মিয়ার ছেলে।
প্রতিবন্ধি ওই নারী জানান, প্রথমে ৪/৫ মাস আগে তিনি বিকেলে স্থানীয় তেঁতুলতলা বাজারে যান। বাড়ি ফিরতে রাত হলে খালেক চৌকিদারের ছেলে নাসির তাকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে তার বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে আবারও তাকে বাড়িতে দেখা করতে বলে। সে অনুযায়ী সে বিভিন্ন সময় তার কাছে যায়। গত ২০/২২ দিন আগে ওই বাজারে গেলে একই ভাবে ধান ক্ষেতে ফেলে ধর্ষণ করে। এসময় পথচারীরা দেখতে পেয়ে নাসিরকে ও জুতাপেটা করে ছেড়ে দেয়।
প্রতিবন্ধি ওই নারীর বাবা জানান, চৌকিদারের ছেলের বিরুদ্ধে মামলা দিলে তারা টিকতে পারবে না। তাই তারা সৃষ্টিকর্তার কাছে বিচার দিয়েছেন।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি বলেন, খালেক চৌকিদারের ছেলে নাসির লম্পট প্রকৃতির লোক। তাদের বিরুদ্ধে কথা বলার কারও সাহস নেই। চৌকিদারে যে কোন ঝামেলায় যে কাউকে জড়িয়ে দিতে পারে।
অভিযুক্ত নাসির জুতাপেটার সত্যতা স্বীকার করে বলেন, আমি একজনের কাছে টাকা পাবো। ওই টাকা চাইতে যাবার সময় দুজন লোক তাকে টেনে ধান ক্ষেতে ওই নারীর কাছে নিয়ে যায়। এটা তাদের ষড়যন্ত্র। লোক দুজনের নাম জানতে চাওয়া হলে তাদের নাম তিনি বলতে পারেনি।
খালেক চৌকিদার বলেন, ষড়যন্ত্র করে এলাকার কিছু পোলাপান তার ছেলে নাসিরকে মারধর করেছে। কারা এবং কেন মারধর করেছে ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আ‘লীগ নেতা মাসুম হাওলাদার তার ছেলেকে মারধর করেছে।
আ‘লীগ নেতা মাসুম হাওলাদার বলেন, নাসির লম্পট প্রকৃতির লোক। তবে আমি কোন বিচার করিনি।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here