মঠবাড়িয়ায় পোষ্ট মাষ্টারের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, December 25, 2019

মঠবাড়িয়ায় পোষ্ট মাষ্টারের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ

বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ঘোষের টিকিকাটা শাখা পোষ্ট মাষ্টার মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে পোষ্ট অফিসের ল্যাপটপ বিক্রি, প্রাপকের আসা চাকুরীর ইন্টারভিউ কার্ড গোপন করা, রানারের বেতন আত্মসাৎ সহ সিমাহীন দূর্ণীতি অভিযোগ পাওয়া গেছে। চাকুরীর ইন্টারভিউ কার্ড গোপন করা ভুক্তভোগী উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের আব্দুল বারেক খানের ছেলে মো.রুবেল মিয়া এ ঘটনার তদন্তপূর্বক বিচার চেয়ে বরিশাল বিভাগীয় ডেপুটি পোষ্ট মাস্টার বরাবরে লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ওই পোষ্ট মাস্টার মোস্তাফিজুর রহমানের সাথে অভিযোগকারী রুবেল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ থাকায় তার(রুবেল) নামে পোষ্ট অফিসে আসা বিভিন্ন সময় ৬ টি চাকুরীর ইন্টাভিউ কার্ড তাকে না দিয়ে গোপন রাখে। পরে অভিযোগকারী রুবেল উপজেলা পোষ্ট অফিসে খোঁজ খবর নিলে এর সত্যতা মিলে। অভিযোগে আরও জানা যায় পোষ্ট অফিসের সরকারী আসবাপত্র ও ল্যাপটপ বিক্রি করে টাকা আত্মসাৎ করে এবং ওই অফিসের রানার এর বেতনের টাকাও ওই মোস্তাফিজুর রহমান উত্তোলন করে আসছে। পোষ্ট অফিসের কাজে ব্যবহারের জন্য সরকারী মোবাইল সিম তার স্ত্রী ব্যাবহার করে। শাখা পোষ্ট অফিসটি বন্ধ রেখে বাড়িতে বসে কাজ করে। ওই শাখা পোষ্ট মাস্টারে আপন ছোট ভাই রানার শহিদুল ইসলাম মিন্টু বরিশালে একটি কম্পানীতে কর্মরত।
অভিযুক্ত শাখা পোষ্ট মাস্টার মোস্তাফিজের সাখে মুঠো ফোনে যোগাযোগ করলে এ অভিযোগের বিষয়ে কোন কথা বলবেন না বলে জানান।
এ বিষয়ে ডেপুটি পোষ্টা মাস্টার জেনারেল বরিশাল মো. মিজানুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here