মঠবাড়িয়ায় ছেলের হাতে মা খুনের অভিযোগ! হত্যার দায় এড়াতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, December 26, 2019

মঠবাড়িয়ায় ছেলের হাতে মা খুনের অভিযোগ! হত্যার দায় এড়াতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় মা আম্বিয়া খাতুন (৬৫) কে হত্যার দায় এড়াতে দুই ভাই ও গ্রামবাসিসহ ১৫ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে অভিযুক্ত জলিল তালুকদার। এমন অভিযোগ এনে ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ ২৭ ডিসেম্বর‘১৯ শুক্রবার উপজেলার জানখালী গ্রামের তালুকদার বাড়ির সম্মূখ সড়কে বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসি।

এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নিহত আম্বিয়া খাতুনের স্বামী ও অভিযুক্ত জলিল তালুকদারের পিতা হেমায়েত তালুকদার, নাসিমা বেগম, তাছলিমা বেগম, সুফিয়া বেগম, স্থানীয় ইউপি সদস্য শাহ আলম তালুকদার, জানখালী বাজার কেন্দ্রীয় মসজিদ কমিটির সভাপতি মো. ইউনুস হাওলাদার প্রমূখ।

উল্লেখ্য-গত ০২ নভেম্বর‘১৯ শনিবার সুপারি পাড়া নিয়ে নিহত মা আম্বিয়া খাতুনের সাথে তার বড় ছেলে জলিল ও তার স্ত্রী মাহমুদা বেগম এবং তাদের সন্তানদের সাথে কথার কাটাকাটি হয়। এসময় তারা ওই বৃদ্ধা নিহত আম্বিয়াকে মারধার করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আম্বিয়া খাতুন মারা যায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করা পিরোজপুর জেলা মর্গে পাঠান ও একটি অপমুত্যু মামলা রুজু করেন।

এদিকে নিহত আম্বিয়া খাতুনের ছোট ছেলে শহিদুল মায়ের মৃত্যুর জন্য বড় ভাই জলিল তালুকদারকে অভিযোগ করে। এতে তার নামে হত্যা মামলা দায়ের হতে পারে ভেবে গত ২৪  ডিসেম্বর জলিল তালুকদার তার ঘর ভাংঙা ও গাছ কাঁটার মিথ্যা অভিযোগ এনে দুই ভাই ও গ্রামবাসিসহ ১৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায়  একটি মামলা করে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here