মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, December 18, 2019

মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী জসিম হাওলাদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর সহযোগিতায় বাঁশবুনিয়া গ্রাম থেকে জসিমকে গ্রেফতার করা হয়। ওই ঘটনার পর থেকে জসিম পলাতক ছিলো। সে উপজেলার বড় শৌলা গ্রামের ফিরোজ হাওলাদারের ছেলে। 
মামলা সূত্রে জানাগেছে, গত ১৫ অক্টোবর রাতে ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদ খান ঝাউতলা বাজার থেকে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রধান আসামী জসিম হাওলাদারের নেতৃত্বে ১৫/২০জন স্থানীয় সন্ত্রাসী এনএস টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকায় নাছরুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ওই রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ত্রাসীদের এ হামলায় নাছরুলের শরীরে একাধিক কোপসহ হাত-পায়ের রগ কেটে যায়। এঘটনায় ২৪ অক্টোবর নাছরুলের মা কহিনুর বেগম বাদী হয়ে ১৯জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ১০নং আসামী বাসেত আকন বর্তমানে জেল হাজতে রয়েছে।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আ. হক জানান, প্রধান আসামী জসিমকে এলাকাবাসীর সহায়তায় গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here