মঠবাড়িয়ায় ১৩শ’ পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত মা-মেয়ে ও ছেলেকে আদালতে সোপর্দ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, January 14, 2020

মঠবাড়িয়ায় ১৩শ’ পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত মা-মেয়ে ও ছেলেকে আদালতে সোপর্দ


 মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযানে ১৩শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া মা নুর জাহান বেগম (৫৮), মেয়ে আসমা আক্তার (২১) ও ছেলে হাসান মিয়া (১৮) মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে। সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণ বন্দর ¯øুইজ গেট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত নূর জাহান বেগম পৌরসভার ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী ও আসমা মেয়ে ও হাসান মিয়া ছেলে।

মঠবাড়িয়া থানার এসআই শাহানাজ পারভীন জানান, পৌর শহরের দক্ষিণ বন্দার ¯øুইজগেট এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী নুরজাহান ও মেয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকেলে অভিযান চালিয়ে পৌর শহরের দক্ষিণ বন্দর ¯øুইজ গেট এলাকা থেকে  তাদেরকে ১৩শ পিস ইয়াবাসহ আটক করা হয়। তিনি আরও জানান, নুরজাহানের ছেলে কালাম এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী এবং সে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাসহ মাদক এনে এই এলাকায় বিক্রি করে আসছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় এসআই শাহানাজ পারভীন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।  তিনি আরও বলেন, এ পরিবারটি মাদক পরিবার হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here