আলোর পথে পিরোজপুর’র উদ্বোধন - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 29, 2020

আলোর পথে পিরোজপুর’র উদ্বোধন


পিরোজপুর প্রতিনিধি : মাদক বিরোধী স্বেচ্ছামূলক সমাজকল্যান প্রতিষ্ঠান আলোর পথে পিরোজপুর’র অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে জেলা পুলিশ ফাঁড়ি মিলনায়তনে এ কার্যালয়ের উদ্বোধন করেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। আলোর পথে পিরোজপুর এর জেলা সভাপতি গোলাম মাওলা নকীবের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা, সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহ্নেওয়াজ পিপিএম-সেবা, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আক্তারুজ্জামান, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, জেলা এনজিও ফোরামের সমন্নয়ক জিয়াউল আহসান জিয়া, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল হক টিটু, আলোর পথে পিরোজপুর এর জেলা সাধারণ সম্পাদক মজনু তালুকদার। অনুষ্ঠানে বিভিন্ন সময়ে আত্মসমর্পণকারী মাদকব্যবসায়ী ও মাদকসেবীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেছেন, মাদকের ভয়াবহতা নিয়ন্ত্রন করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। এজন্য সকলকে সচেতন হতে হবে। মাদক ও সন্ত্রাসের সাথে যেই জাড়িত হোক না কেন আমার কাছে তার কোন নিস্তার নাই।
উল্লেখ্য, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের এ পেশা থেকে ফিরিয়ে এনে পূর্নবাসনের লক্ষে পুলিশের উদ্যোগে ‘আলোর পথে পিরোজপুর’ নামে মাদক বিরোধী এ সেচ্ছাসেবী প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। এ প্রতিষ্ঠানের মাধ্যমে এবং বিভিন্ন ব্যক্তি ও সংস্থার মাধ্যমে পিরোজপুরে আত্মসমর্পনকারী ১৭২ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর মধ্যে ৯২ জনকে বিভিন্ন কাজে পূর্নবাসন করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here