মঠবাড়িয়ায় সড়ক দ্রুত মেরামতের দাবিতে মানববন্ধন - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, January 9, 2020

মঠবাড়িয়ায় সড়ক দ্রুত মেরামতের দাবিতে মানববন্ধন



বার্তা রিপোর্ট : সড়ক ও জনপদ বিভাগের চরখালী-পাথরঘাটা সড়কের মঠবাড়িয়া পৌর শহরের পতিত ও গুরুপ্ত অংশ দ্রুত মেরামতের দাবিতে মঠবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মঠবাড়িয়া পৌর ভবনের সম্মূখ সড়কে রিক্সা, অটোরিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন এ মানববন্ধনের আয়োজন করেন। ঘন্টাব্যপী এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণীপেশার ৫ শতাধিক লোক অংশগ্রহণ করেন।
রিক্সা, অটোরিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আরিফ-উল হক‘র সভপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সংগঠনটির সহ সভাপতি নাজমুল আহসান কবির, সাধারণ সম্পাদক মো. কামরুল আকন, স্বেচ্ছা সেবকলীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, জাহাঙ্গীর হোসেন হাওলাদার, মো. সফিক ফরাজি প্রমূখ।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সড়ক ও জনপদ বিভাগের মঠবাড়িয়া পৌর শহরের বহেরাতলা থেকে থানাপাড়া মাত্র দেড় কিলোমিটার সড়কের জন্য মঠবাড়িয়া উপজেলায় সরকারের সাফল্য নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন রয়েছে। শীর্ষ কর্মকর্তারা পরস্পরকে দোষারপ ও বিভিন্ন অযুহাতে রাস্তাটি মেরামাত না করে ফেলে রেখেছে। খানাখন্দে সড়কে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। তাই তারা এ সড়টুকু দ্রুত মেরামতের দাবি জানান।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here