মঠবাড়িয়া পৌরসভা ২০ কোটি টাকার উন্নয়ন মূলক কাজ করেছে - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 29, 2020

মঠবাড়িয়া পৌরসভা ২০ কোটি টাকার উন্নয়ন মূলক কাজ করেছে


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর কর্তৃপক্ষ ২০১৮-১৯ অর্থবছরে নগরবাসির জন্য ২০ কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছে। স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয় এ অর্থের যোগান দিয়েছেভ এছাড়াও রাজস্ব খাত থেকে প্রায় ৫ কোটি টাকা আয় করেছে পৌরসভা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গুরুপ্তপূর্ণ অবকাঠামো বাস্তবায়ন, উপকূলীয় শহর ও পরিবেশগত অবকাঠামো, মার্কেট, ঘাটলা, পাবলিক টয়লেট নির্মাণ, শহরের বিভিন্ন ওলি-গলির সড়ক নির্মাণ ও পুণঃনির্মানে এ অর্থ ব্যয় করা হয়েছে। ইতোমধ্যে সার্বিক কাজের প্রায় ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। যে কারনে নগরবাসির যাতায়ত, পরিবেশগত সহ বিভিন্ন সুবিধা হয়েছে। সরকারি উন্নয়ন ব্যাবৎ ১৮ কোটি ৫৫ লক্ষ ৪৩ হাজার ৭৫০ টাকা ও রাজস্ব খাত থেকে  ৪ কোটি ৯৪ লক্ষ ৭৫ হাজার ২৫৮ টাকা অর্জন করেছে। কর্মকর্তা-কর্মচারিদের বেতন-ভাতা শেষে নগর উন্নয়নে প্রায় ২০ কোটি টাকার কাজ করেছে।

মঠবাড়িয়া পৌর মেয়র আলহাজ¦ মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস বলেন, নগরবাসির সুবিধার্থে পৌরসভা সবসময় কাজ করে যাচ্ছে। সার্বিক উন্নয়ন মূলক কাজের প্রায় ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। অচিরেই শতভাগ কাজ সম্পন্ন হবে। এতে করে নগরবাসির নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে। তাছাড়া মঠবাড়িয়া পৌরসভাকে ঢেলে সাজানোর প্রত্যয় নিয়ে কাজ করা হচ্ছে।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here