মঠবাড়িয়ায় অপহৃত ব্যবসায়ীকে ৩ দিন পর উদ্ধার ; অপহরণকারী গ্রেপ্তার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 4, 2020

মঠবাড়িয়ায় অপহৃত ব্যবসায়ীকে ৩ দিন পর উদ্ধার ; অপহরণকারী গ্রেপ্তার


বার্তা রিপোর্ট  পিরোজপুরের মঠবাড়িয়ায় মুক্তিপনের দাবিতে অপহৃত ডিম ব্যবসায়ী খলিল (৩৫) কে ৩দিন পর শুক্রবার বিকেলে উদ্ধারের পাশাপাশি অপহরণকারী জসিম গাজীকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। জসিম উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের হাসেম গাজীর ছেলে। গত মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া থেকে বরিশাল যাবার পথে নিখোঁজ হন ব্যবসায়ী খলিল। সে পার্শবর্তী পাথরঘাটা উপজেলার হাড়িটানা গ্রামের মৃত আঃ সত্তার আকনের ছেলে। খলিল দীর্ঘদিন মঠবাড়িয়ার স্থানীয় একটি পোলট্রি খামারের ডিম মঠবাড়িয়া পৌরশহরে বিভিন্ন দোকানে পাইকারী বিক্রি করতেন। এ ঘটনায় অপহৃত ব্যবসায়ী খলিলের ভাই হাবিবুর রহমান বাদি হয়ে শুক্রবার সকালে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সুত্র জানাযায়, গত মঙ্গলবার বিকেলে খলিল মঠবাড়িয়া থেকে বরিশাল যাবার পথে নিখোঁজ হয় । এরপর তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে থেকে তার পরিবারের কাছে ফোন করে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করা হয়। মুক্তিপন না দিলে খলিলকে হত্যার হুমকিও দেয়া হয়। অপহৃত ব্যবসায়ীর ভাই হাবিবকে অপহরণকারী মঠবাড়িয়া পৌরশহরে সরদার ফিডে মুক্তিপনের টাকা নিয়ে আসতে বলে।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, অপহৃত ডিম ব্যবসায়ী খলিল কে উদ্ধার করা হয়েছে এবং মূল অপহরণকারী জসিম গাজীকে গ্রেপ্তার করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here