মঠবাড়িয়ায় ডাকাতকে জবাই করে হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ গ্রেপ্তার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, January 27, 2020

মঠবাড়িয়ায় ডাকাতকে জবাই করে হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ গ্রেপ্তার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত মাসুম (৩০) কে ধান ক্ষেতে জবাই করে হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ খা (৪৮) কে পাশ্ববর্তী বামনা থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত ইউনুচ উপজেলার দক্ষিণ ভেচকি গ্রামের মৃত. মোকছেদ আলী খা এর ছেলে। খুন হওয়া দুর্ধর্ষ ডাকাত মাসুম পটুয়াখালী জেলার মহিপুর থানার বিনয়পুর গ্রামের শাহজাহানের ছেলে। সে একাধিক ডাকাতি মামলার আসামী ছিল।

মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত ইউনুচকে সোমবার বিকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালতে সে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। ওসি আরও বলেন, গ্রেপ্তারকৃত ইউনুচ  মাসুমকে জবাই করে হত্যা, একাধিক ডাকাতিসহ নানা অপরাধের কথা স্বীকার করে। ওই দিন (১৪ জানুয়ারি রাতে) ডাকাতি মালামাল ভাগাভাগির বিরোধের জেরে মাসুমকে হত্যা করা হয়। এসময় দুর্ধর্ষ ডাকাত ছগীর মোল্লা (৪৮) কে গুলি করা হয়। দুর্ধর্ষ ডাকাত ছগীরকে গত ১৫ জানুয়ারী উপজেলা ভেচকি গ্রামে থেকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ গ্রেফতার করে। বর্তমানে সে পুলিশ হেফাজতে বরিশাল শেবাচিম হাসপাতালে টিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য: গত ১৯ জানুয়ারি রোববার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ ভেচকি সুলতান হাওলাদারের বাড়ির দক্ষিণ পাশের ধানক্ষেত থেকে দুর্ধর্ষ ডাকাত মাসুমের মরদেহ মাটিচাপা দেয়া অবস্থায় উদ্ধার করে পুলিশ।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here