মঠবাড়িয়া মাজারের দানবাক্সের টাকার ভাগাভাগি নিয়ে হামলা, আহত-১ ; থানায় অভিযোগ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, February 17, 2020

মঠবাড়িয়া মাজারের দানবাক্সের টাকার ভাগাভাগি নিয়ে হামলা, আহত-১ ; থানায় অভিযোগ


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ওয়াহেদ দরবেশ (রঃ) মাজারের দানবাক্সের টাকার ভাগাভাগি নিয়ে হামলার ঘটনায়  দরবেশের ছেলে আব্দুল কুদ্দুস (৬০) গুরুতর আহত হয়েছেন। এঘটনায় আব্দুল কুদ্দুস বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি গত ৬ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর সোমবার বাড়ি ফিরেছেন।

আব্দুল কুদ্দুস দাবী করেন তার পিতা হযরত ওয়াহেদ দরবেশ (রঃ) মারা যাবার পর থেকেই তিনি ওই মাজারের গদীনিশির দায়িত্ব পালন করে আসছেন। বিভিন্ন সময় বির্তকের কারনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ মাজারের সভাপতির দায়িত্ব পালন করছেন। প্রতি বছরের ২০-২২ ফাল্গুন, ৩ দিন দরবারে মাহফিল অনুষ্ঠিত হয়। আর মাহফিল সংক্রান্ত  আর্থিক সুবিধার্থে বিভিন্ন স্থানে দানবাক্স দেয়া হয়েছে। আমার ভাই ইউনুস ও তার ছেলে নূর আলম ( ছালা নূরা ), নূর আলমের ছেলে শামীম  সকল বাক্সের  টাকা আত্মসাৎ করার চেষ্টা করে।

আব্দুল কুদ্দুস আরও অভিযোগ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশে তাদের কাছ থেকে পূণঃরায় দরবাবের দায়িত্ব বুঝে নেয়ায় ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার রাতে তার ওপর অতর্কিত হামলা চালায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যপারে নূর আলমের কাছে জানতে চাইলে তিনি স্পষ্ট কোন কথা বলেন নি।

অভিযোগের তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িযা থানার ওসি (তদন্ত) আব্দুল হক বলেন, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here