মঠবাড়িয়ায় তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 18, 2020

মঠবাড়িয়ায় তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিনদিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হিসাব সম্পার্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী ফিতা কেটে এ কৃষি মেলার উদ্বোধন করেন। পরে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাসের সভাপত্বিতে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, জেলা কৃষি অধিদপ্তরের প্রশিক্ষন কর্মকর্তা বিভাষ চন্দ্র সাাহা, উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন প্রমূখ।

তিন দিনের এ কৃষি মেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্প, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, তথ্য কেন্দ্র, মহিলা স্বেচ্ছাসেবী, প্রানী সম্পদ অধিদপ্তর, মিম এগ্রোকেমিক্যাল, এসিআই গ্রুপ কেয়ার, খান বীজ ভান্ডার, জাহিদ ট্রেডার্স ফিরোজা এন্টারপ্রাইজ, ইসমাইল নার্সারী, রুপালী নার্সারীসহ কৃষি সম্বলিত ২০টি প্রদর্শনী স্টলে বিভিন্ন প্রজাতির ফলফলাদি ও গাছের চারা এবং কৃষি উপকরণ প্রদর্শন করা হচ্ছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here