কাউখালীতে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টা, অপহরণকারী আটক - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 18, 2020

কাউখালীতে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টা, অপহরণকারী আটক


মো.বাদল বেপারী,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ ফেব্রæয়ারী) উপজেলার আমরাজুড়ী থেকে অপহৃতা স্কুল ছাত্রীসহ অপহরণকারী হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ। আটক হৃদয় আগৈলঝাড়া উপজেলার মনির হোসেনের পুত্র।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ বাজারের ছানাউল্লাহ সেন্টুর কন্যা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্থানীয় দাক্ষিণ বাজারের একটি দোকানের কর্মচারী হৃদয় কৌশলে প্রেমের ফাঁদে ফেলে । ঘটনার দিন সকালে ঐ ছাত্রী বাসা থেকে স্কুলের যাবার পথে হৃদয় তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মটরসাইকেলে তুলে নিয়ে স্বরূপকাঠীর দিকে নিয়ে যায়। এসময়ে আমরাজুড়ী নামক স্থান থেকে অপরণকারীকে পুলিশ আটক করে। রাতে অপহৃতা স্কুল ছাত্রীর মা পলি বেগম তার মেয়েকে অপহরণের অভিযোগে হৃদয়ের নামে একটি মামলা দায়ের করে।

কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃতা স্কুল ছাত্রীর মা অপহরণের অভিযোগে হৃদয় নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামী হৃদয়কে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here