ইন্দুরকানীতে ডাকদিয়ে যাই রিকল ২০২১ প্রকল্পের কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, February 17, 2020

ইন্দুরকানীতে ডাকদিয়ে যাই রিকল ২০২১ প্রকল্পের কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ


মো.বাদল বেপারী,পিরোজপুর ; ইন্দুরকানীতে বেসরকারি উন্নয় সংস্থা ডাকদিয়ে যাই রিকল ২০২১ প্রকল্পের পক্ষ থেকে অক্সফাম এর আর্থিক সহযোগীতায় সিবিএ যুব সদস্য সদস্যাদের মাঝে পাঁচটি কম্পিউটার ও পনেরটি সেলাই মেশিন তিন মাস ব্যাপি কম্পিউটার প্রশিক্ষন ও এক মাস সেলাই প্রশিক্ষন দিয়ে বিতরণ করা হয়েছে।

১৭ ফেব্রুয়ারি সোমবার ইন্দুরকানী ডাক দিয়ে যাই শাখা অফিস হলরুমে রিকল ২০২১ প্রকল্প সমন্নয়কারি মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হুসাইন মুহাম্মাদ আল মুজাহিদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌসি,এসময় আরও উপস্থিত ছিলেন বেসরকারি উন্নয় সংস্থা ডাকদিয়ে যাই সিনিয়র সমন্নয়কারি  উজ্জল দত্ত, তথ্য ও প্রযুক্তি সমন্নয়কারি শিশির কুমার প্রমুখ।

এসময় রিকল ২০২১ প্রকল্পের  সুমন রায়, হুমাউন. দেবদাস ডাকুয়া সহ সিবিএসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলার অসহয় দরিদ্র যুব  মহিলা ও যুবকদের তিন মাস ব্যাপি কম্পিউটার প্রশিক্ষন ও যুব মহিলাদের মাস ব্যাপি সেলাই প্রশিক্ষনদিয়ে কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ করে ডাকদিয়ে যাই সংস্থা।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here