মঠবাড়িয়ায় এক দিনে নারীসহ দুই লাশ উদ্ধার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, March 26, 2020

মঠবাড়িয়ায় এক দিনে নারীসহ দুই লাশ উদ্ধার


মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বিলকিস বেগম (৩০) ও এমাদুল হক (৪০) নামে দুই জনের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ দুই লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ কওে থানা পুলিশ । মৃত. বিলকিস বেগম উপজেলার মানিকখালী গ্রামের নুরুল আমীনের স্ত্রী ও মৃত. এমাদুল হক পশ্চিম রাজপাড়া গ্রামের মৃত আব্দুস সালাম এর ছেলে।
মৃত. বিলকিস বেমের মামা শ^শুর মর্তুজা আলী জানান, তার ভাগীনা নুরুল আমীনের স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত বুধবার রাতে বিলকিস ও তার স্ত্রী বাসায় অবস্থান করছিল। রাতে সকলের অগোচলে ঘওে রক্ষিত কীটনাশক পান করে অসুস্থ হলে তাকে উপজেলার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।
অপর দিকে মৃত.এমাদুল হকের ভাগনী জামাই হানিফ হাওলাদার জানান, বৃহস্পতিবার সকালে এমাদুল হক তার নিজ কৃষি ক্ষেতে কারেন্টের মটার দিয়ে পানি সেচ দিতে গেলে বিদ্যুৎপৃষ্ট হন৷ পরে তাকে উপজেলার সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের কার হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here