মঠবাড়িয়ায় হাম রুবেলা টিকাদান ক্যম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসি সভা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, March 12, 2020

মঠবাড়িয়ায় হাম রুবেলা টিকাদান ক্যম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসি সভা


বার্তা রিপোর্ট : “আয় আয় সোনা মনি টিকা নিয়ে যা”- এ শ্লোগানে পিরোজপুরের মঠবাড়িয়ায় হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসি সভা বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলানয়াতনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ. অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান, ইউআরসি কর্মকর্তা কৃষ্ণ গোপাল প্রামানিক, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, শিক্ষক মিজানুর রহমান,প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান বলেন, আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত ৯ মাস থেকে ১০ বছরের নিচের উপজেলায় ৫৩ হাজার ২শ ও পৌর সভার ৭৩৫৭ জন শিশুকে হাম রুবেলা টিকাদান দেওয়া হবে। তিনি সকল অভিভাবকদের  স্থানীয় টিকাদান কেন্দ্রে শিশুদের নিয়ে আসার আহবান জনান।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here