মঠবাড়িয়া থানা পুলিশের গ্রামপুলিশকে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 25, 2020

মঠবাড়িয়া থানা পুলিশের গ্রামপুলিশকে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ করেন। আজ ২৫ মার্চ বুধবার দুপুরে মঠবাড়িয়া থানা চত্বরে অতিরিক্ত পুলিশ  সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন এ সচেতনতামূলক নির্দেশনা ওমাস্ক বিতরণ করেন। এ সময় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান সহ বিভিন্ন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
করোনা ভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান বলেন, ‘মুজিববর্ষে’ পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে। এ সময় করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘন ঘন হাত পরিস্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করতে হবে।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, ‘আতংকিত নয়, করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন হতে হবে। করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেওয়া হয়। এ সময় তিনি পুলিশের আইজিপির করোনা ভাইরাস সম্পর্কে দেয়া বিশেষ ম্যসেজ পড়ে শোনান।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here