মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ান-স্টপ সার্ভিস সেবা কেন্দ্র চালু - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Saturday, March 21, 2020

মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ান-স্টপ সার্ভিস সেবা কেন্দ্র চালু


বার্তা রিপোর্ট : স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বরের রোগী আলাদাভাবে দেখার জন্য ওয়ান-স্টপ সার্ভিস সেবা কেন্দ্র চালু করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ সেবা কেন্দ্রের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসানের সভাপতিত্বে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস, অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রমূখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা - কর্মচারীবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

গভা শেষে উপস্থিত সকলের হাতে গনসচেতনতা মূলক প্রচারের জন্য অধিক মাত্রার খাঁড় যুক্ত সাবান (যা সাধারন সাবানের থেকে ভিন্ন ও সেনিটাইজার সল্পতায় এবং সাধারন মানুষ বাজারের অধিক দামের সেনিটাইজার না কিনতে পারলে তাদের ব্যবহার উত্তম) উপহার হিসেবে তুলে দেয়া হয়

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, ওয়ান-স্টপ সেন্টারে সার্বক্ষনিক চিকিৎসক কর্মকর্তাদের মাধ্যমে হাসপাতালে আগত সকল জ্বরের রোগীদেরকে এখান থেকে টিকিট, চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সংগ্রহ করার জন্য আহŸান জানান। জ্বরের রোগী বা জ্বরের রোগীর মাধ্যমে অন্য কোন রোগীর সংক্রামন না ছড়াতে পারে সেজন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here