মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে দুই নারীকে পিটিয়েছে প্রতিপক্ষরা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 25, 2020

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে দুই নারীকে পিটিয়েছে প্রতিপক্ষরা


মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ ২৫ মার্চ  বুধবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে শ্লীলতাহানী ও মারধর করেছে প্রতিপক্ষ ও তার দলবল। আহত ওই দুই নারীকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আহত সূত্রে জানাযায়- উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত ছয়জদ্দিন মৃধার পুত্র দরিদ্র মোঃ সাইদুর রহমান ঢাকায় থাকেন। এদিকে তার পৈত্রিক বসত ঘর ও জমি জবর-দখল নিয়ে যায় একই বাড়ির মৃত. লাল মিয়ার পুত্র আলতাফ মৃধা। এনিয়ে দীর্ঘদিন ধরে তাদেও মধ্যে বিরোধ চলে আসছিল। দুই পক্ষের মধ্যে এ ঘটনায় আদালতে মামলা ও একাধিক শালিশ বৈঠক চলমান।
আজ ২৫ মার্চ বুধবার সকালে সাইদুরের পুত্রবধু শান্তা রহমান (২০) ও চাচাত ভাই সোনা মৃধার মেয়ে মারুফা (২২) এর সাথে প্রতিপক্ষ আলতাফের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে আলতাফ ও বোন হোসনেয়ারা এবং বোনের প্রবাসী জামাই অলি মিলে দুই নারীকে প্রকাশ্যে টেনে হেচরে শ্লীলতাহানী করে এবং পূর্ব পরিকল্পিতভাবে লাঠি দিয়ে এলোপাতারি আঘাত করে মোবাইল ও কানের স্বর্ণ ছিনিয়ে নেয়।
গৃহকর্তা সাইদুর জানান, সম্প্রতি আদালত হতে জবর দখলকারী ভুমিদস্যু আলতাফ জামিনে এসে তাদেরকে নানা রকমের হুমকিসহ তার লোকজনকে পিটিয়ে আহত করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here