মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Friday, March 20, 2020

মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ৪ মামলার ২বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহিন খান (৩৬) ও ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফিরোজ মিয়া (৪৮) নামে দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৪ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি  শাহিন খানকে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনা রুপসা থানার বাঘমাড়া গ্রাম থেকে ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফিরোজ মিয়াকে শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার বকশির ঘটিচোরা গ্রাম থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শাহিন উপজেলার পশুরিয়া গ্রামের আবুল কালাম খানের ছেলে ও ফিরোজ উপজেলার বকশির ঘোটিচোরা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মঠবাড়িয়া থানার এ এসআই মাহাবুবুর রহমান জানান, শাহিন খানকে সিআর-৭৯/২০১২ মঠবাড়িয়া মামলায় ১বছরের কারাদন্ড ও ১৫ লাখ টাকা জরিমানা, সিআর-৬৬/১৯ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ২লাখ টাকা জরিমানা, সিআর-৫৪৮/১৭ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ১লাখ ৪০হাজার ৭শ ৪৫ টাকা জরিমানা এবং সিআর-৪২৬/১৮ মঠবাড়িয়া মামলায় ৪ মাসেরকারাদন্ড ও ৬৫ হাজার টাকা জরিমানা করে আদালত। অপর দিকে ২০১৪ সালের সি আর- ১৩৪/১৪ মঠবাড়িয়া মামলায় ফিরোজ মিয়াকে ৬ মাসের কারাদন্ড ও ৫৬ হাজার টাকা জরিমানা করে আদালত।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী শাহিন ও ফিরোজ পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিল। তাদেরকে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here