মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা : ধর্ষক রুহুল গ্রেপ্তার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Sunday, April 12, 2020

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা : ধর্ষক রুহুল গ্রেপ্তার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী (১২) কে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই পুত্র সন্তানের জনক রুহুল আমিন (৬০) এর বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই ছাত্রী এখন আট মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রোববার দুপুরে মঠবাড়িয়া থানায় মামলা করলে পুলিশ ধর্ষক রুহুল আমিনকে উপজেলার তুষখালীর জানখালী নতুন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। রুহুল আমিন ওই এলাকার রাঙ্গা ছত্তার হাওলাদারের জামাতা ও উপজেলার দক্ষিণ মিঠাখালী (কালির হাট) গ্রামের মৃত. মফেজ উদ্দিনের ছেলে। প্রায় ৩৫ বছর ধরে রুহুল জানখালী নতুন বাজার এলাকায় বসবাস করছে।

মামলা ও  পারিবারিক সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী প্রতিনিয়ত ওই গ্রামের জনৈক  মহানন্দের বাড়িতে পান কিনতে যায়। গত ৮ মাস আগে রুহুল আমিন খাবারের প্রলোভন দেখিয়ে নিজের পরিত্যাক্ত একটি ঘরে নিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই ছাত্রীকে হুমকি দিয়ে বলে কাউকে বললে তোকে হত্যা করা হবে। শনিবার বিকেলে অন্তঃসত্ত্বার বিষয়টি তার পরিবারের নজরে আসলে রোববার থানায় এসে মামলা করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ধর্ষক রুহুল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কর্যালয় পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here