মঠবাড়িয়ায় ইউএনও‘র ব্যতিক্রমী উদ্যোগ : মোবাইলে ফোন দিলে ঘরে পৌঁছবে খ্যদ্য সহায়তা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Friday, April 3, 2020

মঠবাড়িয়ায় ইউএনও‘র ব্যতিক্রমী উদ্যোগ : মোবাইলে ফোন দিলে ঘরে পৌঁছবে খ্যদ্য সহায়তা


বার্তা রিপোর্ট : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। মোবাইলে ফোন দিলে ঘরে পৌঁছেবে যাবে খ্যদ্য সহায়তা। করোনা ভাইরাসের কারনে উপজেলায় নিন্ম মধ্যবিত্ত কর্মহীনদের মাঝে এরকম একটি মানবিক ব্যতিক্রমী সহযোগিতায় উদ্যোগ নিয়েছেন তিনি। নিন্ম মধ্যবিত্তদের জন্য একটি মোবাইল নাম্বার দেয়া হয়েছে যেখানে নিন্ম মধ্যবিত্ত আয়ের কর্মহীন ব্যক্তি কল করলেই খাদ্য সহায়তা পৌঁছানোর এক মানবিক  ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন এ উপজেলার নিবার্হী কর্মকর্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে বলেন, “যাদের দুয়ারে এখন পর্যন্ত কোন ধরনের সরকারি/বেসরকারি সাহায্য পৌঁছায় নাই, পেটে ক্ষুধা মুখে লাজ এমন মধ্যবিত্ত/ নিন্ম মধ্যবিত্ত শ্রেণীর যে কেউ যেকোন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর জন্য কল করুন - ০১৭৫০৯৯৭১৩৪ নাম্বারে। কেউ জানবে না, কেউ কিছু বুঝবে না আপনার বাসায় দ্রব্যসামগ্রী পৌঁছে যাবে। ২৪ ঘন্টা আপনার সেবায় নিয়োজিত আছি”।

এ বিষয় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, প্রানঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন এতে বিপাকে পড়েছেন নিন্ম মধ্যবিত্ত আয়ের মানুষ। যারা অনেক সময় লজ্জার কারনে তাদের প্রযোজনের কথা মুখে বলতে পারেন না। তাদের কথা মাথায় রেখেই এ ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে।



No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here