ইন্দুরকানীতে নিম্ন আয়ের মানুষের পাশে শিল্পপতি এম রহমান রানা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Saturday, April 18, 2020

ইন্দুরকানীতে নিম্ন আয়ের মানুষের পাশে শিল্পপতি এম রহমান রানা



গাজী আবুল কালাম : করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে যখন দেশের হাট বাজার দোকানপাঠ সহ সকল প্রকার আয় রোজগারের পথ বন্ধ যখন নিম্ন আয়ের মানুষেরা দিশাহারা খাবারের জন্য হাহাকার ঠিক তখনই অসহায়দের পাশে আর্থিক সহায়তা নিয়ে ছুটে এল পিরোজপুরের কৃতি সন্তান শিল্পপতি এম রহমান রানা।তিনি উপজেলার তিনটি ইউনিয়নে এককালিন ৯ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন।
করোনা পরিস্থিতিতে চলমান সংকটে সমাজের আর্থিক অসুবিধাগ্রস্থ কর্মহীন, দু:স্থ, খেটে খাওয়া অসহায় মানুষদের সাহায্যের জন্য আলহাজ্ব এম এ মান্নান ফাউন্ডেশনের পক্ষ থেকে এ. কে. আর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি ও কবি এম রহমান রানা ইন্দুরকানী উপজেলার পত্তাশী  পাড়েরহাট বালিপাড়া ইউনিয়নে ৯ লক্ষ টাকার আর্থিক সহায়তা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় ১৬ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার পত্তাশী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় ৬ শতাধিক পরিবারকে জনপ্রতি ৫০০ টাকা করে এ আর্থিক সহায়তা প্রদান করেণ। এসময়  উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, পত্তাশী ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, পত্তাশী ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুল আজিজ হাওলাদার, ইউপি সদস্য ফয়সাল মোর্শেদ কিসলু, শিল্পপতি এম রহমান রানার ছোট ভাই ব্যবসায়ী রিয়াজুল ইসলাম রিয়াজ সহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ।
শিল্পপতি এম রহমান রানা করোনা ভইরাস মহামারির এই দুঃসময় উপজেলার তিনটি ইউনিয়নে  নিম্ন আয়ের মানুষদের জন্য মোট নয় লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এছারা তিনি সব সময় অসহায় মানুষদের সাহায্য সহযোগীতা করে আসছেন। মানুষেরসেবা করার জন্য তার বাবার নামে আলহাজ্ব এম এ মান্নান ফাউন্ডেশন  স্থাপন করেন। এই ফাউন্ডেশনের মাধ্যমে তিনি উপজেলার সকল অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করে আসছেন সবসময়। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here