প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষণ করলেন মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Friday, April 24, 2020

প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষণ করলেন মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান


বার্তা রিপোর্ট : গত ২২ এপ্রিল-২০২০ অনলাইন নিউজ পোর্টল মঠবাড়িয়া বার্তা ও জাতীয় দৈনিক বর্তমান সময় পত্রিকার অনলাইন ভার্ষণসহ বিভিন্ন পত্রিকায় “ মঠবাড়িয়ায় ওসির বিরুদ্ধে ভিকটিমের বক্তব্য অনুযায়ী মামলা না নেয়ার অভিযোগ : অস্বীকার করলেন ওসি” প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে বলা হয়েছে- মঠবাড়িয়ায় সদ্য নবজাতকের মা হওয়া এক স্কুল ছাত্রীর (ভিকটিম) বক্তব্য অনুযায়ী মামলা নেয়নি মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান। ওই স্কুল ছাত্রীর (১২) জবানবন্দি দেয়ার সময় ধর্ষনের সহযোগি হিসেবে প্রতিবেশী বাচ্চু মৃধার নাম বলায় পৃথক ভাবেই ভিকটিম ও তার পিতা (বাদি) কে ধমক দেয় ওসি মাসুদুজ্জামান ও এসআই শহিদুল ইসলাম। এব্যপারে ভিকটিমের পিতা মামলার বাদি পিরোজপুর পুলিশ সুপার মহোদ্বয় বরাবরে লিখিত অভিযোগ করেন।

ভিকটিমের পিতার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমি মঠবাড়িয়া থানায় ওসি হিসেবে দ্বায়িত্ব নিয়ে আসার পর থেকে শতভাগ নিঃষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছি। মঠবাড়িয়া থানার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলসভাকে কাজ করছি। অপরাধ দমনে ও আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ইতোমধ্যে পরপর দু‘বার শ্রেষ্ঠ ওসি হিসেবে পিরোজপুর জেলা ও বরিশাল বিভাগে প্রথম স্থান অধিকার করেছি। আমি সব সময় থানায় সেবা নিতে আসা আগত প্রত্যেক ব্যক্তির বক্তব্য গুরুপ্ত সহকারে শুনে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।

গত ১৪ এপ্রিল-২০২০ তারিখে থানায় সেবা নিতে আসা ভিকটিম ও তার পিতার (বাদি) বক্তব্য ও গুরুপ্ত সহকারে শুনে মামলা রুজু করি এবং ১ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামী রুহুল আমিনকে গ্রেপ্তার করতে সক্ষম হই। ভিকটিমকে অত্যান্ত যতœসহকারে ডাক্তারের কাছে পাঠানো হয়। ভিকটিতকে বিজ্ঞ আদালতে হাজির করলে বিজ্ঞ আদালতে ভিকটিম ধর্ষক হিসেবে শুধু রুহুল আমিনের নাম উল্লেখ করে জবানবন্ধি দেয়।

এরপরেও যদি তদন্তে কারো নাম বেড়িয়ে আসে তাহলে তাকেও মামলায় অন্তঃর্ভুক্ত করা হবে। এখানে আমার কোন আত্মীয়-স্বজন নেই। সুতারং আমার স্বজনপ্রীতি করার কোন সুযোগ নেই। আমি যতদিন বেঁচে থাকবো সরকারের দেয়া দ্বায়িত্ব নিঃষ্ঠার সাথে পালন করবো।

আ. জা. মোঃ মাসুদুজ্জামান
অফিসার ইনচার্জ
মঠবাড়িয়া থানা,
জেলা- পিরোজপুর।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here