মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালো বাজারে বিক্রি : ডিলারের জরিমানা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, May 14, 2020

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালো বাজারে বিক্রি : ডিলারের জরিমানা


বার্তা রিপোর্ট : টিসিবির পণ্য কালো বাজারে বিক্রির দায়ে পিরোজপুরের মঠবাড়িয়ার ডিলার আব্দুল্লাহ এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারি জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৩ মে) রাত সাড়ে দশটার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া টিসিবির ডিলার জাহাঙ্গীর সরকারি টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন। বুধবার রাতে পৌরশহরের মিরুখালী রোড টেম্পুস্ট্যান্ডে নিজাম স্টোর ও মিরাজ স্টোর নামে দুই দোকন থেকে টিসিবির পণ্য ৪০কেজি চিনি আটক করে পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস  ভ্রাম্যমান আদালত বসিয়ে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস বলেন, টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ডিলারের ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট দফতরে সুপারিশ করা হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here