ভান্ডারিয়ায় লন্ডন ভিত্তিক চ্যানেল এস ও রেসকিউ এইড ট্রাস্টের যৌথ উদ্যোগে সহায়তা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Saturday, May 23, 2020

ভান্ডারিয়ায় লন্ডন ভিত্তিক চ্যানেল এস ও রেসকিউ এইড ট্রাস্টের যৌথ উদ্যোগে সহায়তা


মো.বাদল বেপারী : করোনায় অসহায় পরিবারের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে লন্ডন ভিত্তিক চ্যানেল এস এবং  রেসকিউ এইড ট্রাস্ট। ফিড ৫০০০ ক্যাম্পেইনের মাধ্যমে  পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে ২০ মে শুক্রবার  সকালে শতাধিক মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনার কারণে এ এলাকা নানাভাবে বিপর্য হয়েছে। অনেকের উপার্জন বন্ধ হয়ে গিয়েছে। তাই করোনার কারণে যারা আর্থিকভাবে ক্ষতিগ্রসÍ হয়েছেন তাদের হাতে পৌঁছে দেওয়া হয় এই ফুড ব্যাগ।

করোনায় কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষের সংখ্যা বেড়ে যাওয়ায় খাদ্য সামগ্রিক ভাগ করে  ১৫ দিনের চাল, ডাল, আলু,তেল,পিয়াজ,দুধ,চিনি,
সেমাই ইত্যাদি দেওয়া হয় শতাধিক পরিবারকে। এছাড়াও এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে হতদরিদ্র ১০ টি পরিবারে।

অসহায় পরিবারে সহায়তা পেয়ে  অনেকে আনন্দ প্রকাশ করেছে ও দোয়া করেছে সাধারণ মানুষ।

ইউকের চ্যানেল এস এবং  রেসকিউ এইডের এই ত্রাণ বিতরণকে স্বাগত জানিয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু ও যুগ্ম সম্পাদক এম.এ রাজ্জাক।
দুস্থদের সাহায্যার্থে প্রবাসীরা যেভাবে এগিয়ে এসেছেন তা প্রশংসার দাবিদার আগামীতেও তাদের পাশে  থাকবে বলে জানান ফিড ৫ বহাজার ক্যাম্পেইন এর  স্বেচ্ছাসেবকরা। চ্যানেল এস এর কার্যক্রমকে সাধুবাদ জানান ও
ভবিষ্যতেও চ্যানেল এস এর এমন উদ্যোগে অব্যাহত থাকবে এমন প্রত্যাশা করেন সার্বিক তত্বাবধায়ক ভান্ডারিয়া উপজেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  সাহবুদ্দিন  সাহ বাবুল।

সহায়তা কার্যক্রমে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here