ছাত্রকে করোনার অপবাদ : দু’গ্রুপের সংঘর্ষ ও ভাংচুর ॥ আহত-৭ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, May 27, 2020

ছাত্রকে করোনার অপবাদ : দু’গ্রুপের সংঘর্ষ ও ভাংচুর ॥ আহত-৭


বার্তা রিপার্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক স্কুল ছাত্রকে করোনায় আক্রান্তের মিথ্যা অপবাদ দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার পশ্চিম ফুলঝুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭জন আহত হয়। আহতরা হলো- ৮ম শ্রেণীর স্কুল ছাত্র রবিউল ইসলাম (১২), এসএসসি পরীক্ষায় অবতীর্ণ আব্দুল্লাহ (১৭), চান মিয়ার পুত্র সিহাব (৩৫) ও অপরপক্ষের স্কুল ছাত্র হৃদয় (১৬), পান্না মিয়ার পুত্র রহমান (৩৫), হোসেন আলীর পুত্র রহিম (৩৫) ও বৃদ্ধ রিজিয়া বেগম (৭৫)। আহতদের ৫জন প্রাথমিক চিকিৎসা নিলেও হৃদয় ও রহিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, পশ্চিম ফুলঝুড়ি গ্রামের জয়নাল মিয়ার সাথে প্রতিবেশী মৃত. চান মিয়া গংদের ১০ শতাংশ বসত ভিটার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ হৃদয়, রাজা, রহমান ও রহিম এরা মিলে ঘটনার দিন বিকেলে স্কুল ছাত্র রবিউলকে করোনায় আক্রান্তের অপবাদ দিয়ে তাকে বাড়ী থেকে বের হতে নিষেধ করে। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আহত স্কুল ছাত্র রবিউলের বৃদ্ধ নানী তহমিনা বেগম জানান, এসময় তার বসত ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট করে প্রতিপক্ষরা। এসময় স্টীলের আলমিরা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, এ সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের লোক আহত হয়েছে। একটি মামলা এজাহার হিসেবে নেয়া হয়েছে। অপরটি প্রক্রিয়াধীন।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here