মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে এক নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, May 4, 2020

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে এক নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ


বার্তা রিপোর্ট : জমি সংক্রান্ত বিরোধের জের ও তুচ্ছ ঘটনায় পিরোজপুরের মঠবাড়িয়ার রিতা রানী নামে এক নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। গত ২৬ এপ্রিল রোববার বিকেলে উপজেলার নলী গোলবুনিয়া এ ঘটনা ঘটলেও আজ তিনি ঘটনার বিষয় সাংবাদিকদের কাছে জানান। রিতা রানী ওই গ্রামের মৃত. জ্যোতিন্দ্র নাথ হাওলাদারের মেয়ে।

রিতা রানী জানান,তার পৈত্রিক সম্পত্তি প্রতিবেশী মৃত. নিরঞ্জন চন্দ্র রায়ের ছেলে নিতাই রায় ভুয়া কাগজ তৈরী করে বেশ কয়েক বছর ধরে দখল করে নেয়। ওই ভুয়া দলীলের বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা চলমান রয়েছে। গত ২৬ এপ্রিল রোববার ওই জমিতে রিতা রানী একটি গাভী ঘাষ খাওয়ানোর জন্য বেঁধে রাখে। জমি সংক্রান্ত বিরোধের কারনে নিতাই রায় গাভটির রশি খাটো করে রাখলে ঘাষ খেতে পারেনি। এ ঘটনার প্রতিবাদ করলে কথার কাঁটাকাটির এক পর্যায় তাকে (রিতা রানী) নিতাই রায় লাঠি দিয়ে বেধরক পেটায়। এসময় তার সহযোগিরা তাকে এলাপাথারী পেটায়। লাঠির আঘাতে তার বাম হাতে ব্যপক আঘাত লাগে। তিনি আরও জানান, করোন পরিস্থিতি স্বাভাবিক হলে এ ঘটনায় মামলা করবেন।

এ ব্যপারে নিতাই রায় ওই গাভীটির রশি খাটো করে রাখার কথা স্বীকার  করে বলেন, কথার কাঁটাকাটির পর কোন মারামারি হয়নি। রিতা রানী পরে আমার বাড়ি থেকে বের হবার পথ বেড়া দিয়ে বন্ধ করে দেয়। এসময় তার শরীরে প্রচন্ড রাগ থাকার কারনে বেড়া বাধতে গিয়ে ছিটকে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতেই তার বাম হাতে  আঘাত লাগে। আর ওই জমি ওয়ারিশ সূত্রে আমরাও অর্ধেক মালিক। তিনিও এসকল বিষয় স্থায়ী সমাধানর জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here