মঠবাড়িয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, May 6, 2020

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বুধবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করেছে এলাকাবাসি। উপজেলার চড়কগাছিয়া গ্রামের শাহাদৎ হোসেন কলেজ রোডে এ মানববন্ধনে শতাধিক গ্রামবাসি অংশ নেন।

এসময় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বক্তব্য রাখেন, সুলতান ফকির, রহিমা বেগম, পাখী বেগম, আনোয়ার হোসেন হাওলাদার, সিপন ও ইরান মিয়া প্রমুখ।

বক্তারা বলেন,গত ২ মে শনিবার জমি সংক্রান্ত বিরোধের জেরে মিলন মৃধা গ্রুপ বাদল ফকির গ্রæপকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় বাদল ফকির গ্রæপের বেশ কয়েক জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে ঘটনাটি সিপন মিয়া মিমাংসা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে উভয় পক্ষকে প্রস্তাব দেন। সুচতুর মিলন মৃধা মিমাংসার কথা বলে তাদের পক্ষের লোক আহত দেখিয়ে পরের দিন রোববার মঠবাড়িয়া থানায় বাদল ফকিরের ছেলে মনিরকে প্রধান আসামী করে ৮ জনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা (নং-জিআর ২০৩) দায়ের করে। এতে বাদল ফকির ও হালিম ফকির নামে দুজন গ্রেপ্তার হয়। মিলন মৃধা ওই চড়কগাছিয়া গ্রামের চান মিয়া মৃধার ছেলে।

স্থানীয় ইউপি কাঞ্চন আলী পঞ্চায়েত বলেন, মিলন মৃধা খারাপ প্রকৃতির লোক। সে বহু অপকর্মের হোতা। তিনি প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here