মঠবাড়িয়ায় গৃহবধুর লাশ উদ্ধার ; নিহতের ভাইয়ের দাবি পরিকল্পিত হত্যা - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, June 30, 2020

মঠবাড়িয়ায় গৃহবধুর লাশ উদ্ধার ; নিহতের ভাইয়ের দাবি পরিকল্পিত হত্যা


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোসাম্মাৎ সাকিলা বেগম (৩২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে । আজ মঙ্গলবার সকালে লাশের ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।
নিহত সাকিলা বেগম পৌরসভার ৭নং ওয়ার্ড  মিরুখালী  রোড এলাকার মন্নান বিডিআর এর ছেলে মো. হাসান ঘরামীর স্ত্রী। সে পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। ওই দম্পত্তির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।
নিহত সাকিলা বেগমের ভাই লোকমান হোসেন বলেন. আমার বোনের স্বামী সৌদি ফেরৎ হাসান মাদকাসক্ত হওয়ায় বোনের সাথে প্রায়ই কলহে জড়িয়ে থাকতো। আমাদের ধারনা হাসান আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।
মঠবাড়িয়া থানার এস আই তৌফিকুল ইসলাম জানান, গৃহবধু সাকিলা বেগম তার স্বামী হাসানের সাথে সোমবার বিকেলে কথার কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা কিটনাশক খেয়ে অসুস্থ হয়ে পরে। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইসরাত জাহান শিল্পী জানান, ওই গৃহ বধুকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
মঠবাড়িয়া থানার ওসিমাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহত সাকিলা বেগমের মরদেহের ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here