মঠবাড়িয়ায় গৃহবধূর শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা :স্বামী গ্রেপ্তার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Saturday, June 13, 2020

মঠবাড়িয়ায় গৃহবধূর শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা :স্বামী গ্রেপ্তার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে রহিমা বেগম নামে এক গৃহবধূ নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বরিশাল থেকে স্বামী ইমাম হোসেন (৩৮) কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ইমাম উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের মৃত. শামসুল আলমের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার নাজিরপুর উপজেলার আলমগীর হেসেনের মেয়ে দগ্ধ হওয়া গৃহবধূ রহিমা বেগম (৩০) কে ইমাম হোসেন দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন।  বিয়ের কিছু দিন পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন করা হতো গৃহবধূ রহিমা বেগমকে। গত বৃহস্পতিবার সকালে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে রহিমা প্রথমে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যার্থ হয়। এ‌তে ইমামাম হো‌সে‌নের প‌রিবা‌রের সদস্যরা ক্ষিপ্ত হ‌য়ে ওই দিন রাতে রহিমার গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন গৃহবধূ রহিমা বেগমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এঘটনায় দগ্ধ হওয়া গৃহবধূ রহিমা বেগমের ভাই হাসান বাদি হয়ে শুক্রবার রাতে ভগ্নিপতি ইমাম হোসেন প্রধান আসামী দিয়ে ৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. রাজু চন্দ্র সরকার জানান, আগুনে গৃহবধূর শরীরের মূখমন্ডলসহ প্রায় ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বরিশাল থেকে স্বামী ইমাম হোসেনকে গ্রেপ্তার করেছে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।




No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here