মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের হামলা : থানায় মামলা, গ্রেপ্তার-২ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 29, 2020

মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের হামলা : থানায় মামলা, গ্রেপ্তার-২


 বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়ায় ধানীসাফা ইউপির সাবেক চেয়ারম্যান মিয়া মো: ফারুকের তেতুলবাড়ীয়া গ্রামের বসত ঘরে অজ্ঞাত শসস্ত্র দুর্বৃত্তরা হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণ লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রোববার থানায় মামলা হলে পুলিশ আবুল কালাম ও জাকির হোসেন নামের দু’জনকে গ্রেপ্তার করেছে।
সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা মিয়া মো: ফারুক এর বোন সুরমা বেগম (৪৮) জানান, শনিবার (২৭ জুন) রাতের খাবার খেয়ে দশটার দিকে তারা ঘুমিয়ে পড়ে। রাত সোয়া একটার দিকে বসত বাড়ীতে ৬/৭ জনের একটি দুর্বৃত্তদল বাহিরে পাহাড়া বসিয়ে ৪ জন রামদাসহ ধারালো অস্ত্র নিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। এরপর পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমীরা ও সুকেচে থাকা নগদ ৮৫ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্ণ, ৩টি মোবাইল সেটসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাক চিৎকার দিলে দুর্বৃত্তরা জানায় বাহিরে তাদের আরও লোক পাহাড়ায় আছে চিৎকার করলে খুন করার হুমকি দিয়ে চলে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় সুরমা বেগম  অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে একটি চুরির মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত দু’জনকে সোমবার  আদালতে সোপর্দ করা হয়েছে।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here