মঠবাড়িয়ায় অপহৃত স্কুল ছাত্রী পতেঙ্গা থেকে উদ্ধার : গ্রেফতার-৩ - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 3, 2020

মঠবাড়িয়ায় অপহৃত স্কুল ছাত্রী পতেঙ্গা থেকে উদ্ধার : গ্রেফতার-৩


বার্তা রিপোর্ট : অপহরনের এক মাস পর অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করেছে পুলিশ । পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার (২ জুন) বিকেলে মিসিপাড়া এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় মূল অপহরণকারি রুবেল (২৫) কে গ্রেফতার করে। অপহরণকারি রুবেল উপজেলার ছোটমাছুয়া গ্রামের মৃত. সোহরাব মাতুব্বরের ছেলে। অপহরনের ঘটনায় এর আগে রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরে এসএসসি পরীক্ষা দেয়া ওই স্কুল ছাত্রী পৌর শহরের একটি স্কুল আসা যাবার পথে বখাটে রুবেল উত্যক্ত করে আসছিল। গত ৮ মে সকালে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়ি যাবার পথে কৌশলে অপহরণ কারি রুবেল তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পৌর শহরের ২ নং ওয়ার্ডের বাসিন্দা পরের দিন মঠবাড়িয়া থানায় রুবেলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি রুবেলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অপহরণের ঘটনায় রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে আগেই গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে বুধবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here