মঠবাড়িয়ায় প্রবাসীর গরু জবাই করে মাংস লুট : কিশোর গ্যাং লিডার গ্রেফতার - মঠবাড়িয়ার বার্তা

Breaking

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 8, 2020

মঠবাড়িয়ায় প্রবাসীর গরু জবাই করে মাংস লুট : কিশোর গ্যাং লিডার গ্রেফতার


বার্তা রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার জরিপের চর গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের ৯ মাসের গাভীন গরু গভীর রাতে গোয়াল থেকে চুরি করে মাংস লুটের ঘটনায় মূল আসামী কিশোর গ্যাং লিডার রাব্বি হাওলাদার (১৯) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার রাতে উপজেলার তেতুলতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাব্বি উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের আবুল কালামের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই হুমায়ূন কবির জানান, গরু জবাই করে মাংস লুটের মামলা হওয়ার  মাংসসহ  কিশোর গ্যাং মেহেদী হাসান সরদার, রবিউল ইসলাম নামে ২ জনকে আটক করা হয়েছিল। মামলার ২ নম্বর আসামী ঘটনার মূল হোতা রাব্বিকে রোববার রাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য- উপজেলার জরিপের চর গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের গোয়াল ঘর থেকে গত ৩০ মার্চ সোমবার গভীর রাতে ৯ মাসের গাভীন গরু চুরি করে গোয়ল ঘর সংলগ্ন ক্ষেতের মাঝে নিয়ে জবাই করে মাংস লুট করে নেয়। এঘটনায় প্রবাসির শ্বশুর মঠবাড়িয়া থানায় ৩ জন নামীও ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রবিউল ইসলাম এ জঘণ্য কর্ম ৭ জন জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here